• রবিবার ১৯ মে, ২০২৪
logo

প্রার্থিতা প্রত্যাহার করেনি ড. রাজ্জাকের দুই ভাই

নিজস্ব প্রতিবেদক ২৩ এপ্রিল, ২০২৪ ০৫:০৪ এএম 217 views

উপজেলা নির্বাচন কর্মকর্তা মণি শংকর জানান, ‘‘১৪ জন চেয়ারম্যান প্রার্থির মধ্যে মোর্শেদা ইসলাম নামের এক প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় মোট ১৪ জন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে একজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তবে প্রার্থিতা প্রত্যাহার করেনি আওয়ামী লীগের প্রেডিসিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপির দুই ভাই।  

এরা হলেন- বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হারুনার রশীদ হীরা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক দুইবারের পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন।

হীরা ড. রাজ্জাকের খালাতো ও তপন মামাতো ভাই। এর আগের নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় ড. রাজ্জাকের সুবাদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলেন হীরা। মনোনয়ন প্রত্যাহারকারী প্রার্থীর নাম মোর্শেদা ইসলাম। তিনি খন্দকার মঞ্জুরুল ইসলামের স্ত্রী। স্বামী-স্ত্রী উভয়ে মিলে মনোনয়পত্র দাখিল করে ছিলেন।   

ড. রাজ্জাকের দুই ভাই ছাড়াও যারা নির্বাচনে অংশ নিবেন তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি ও সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম।

পুরুষ ভাইস চেয়ারম্যানে শামছুল হুদা, আবু তালেব মুকুল, সাইফুল ইসলাম বকল, জহিরুল ইসলাম ও সোহেল তালুকদার এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানে জেব উন নাহার লিনা বকল, মোছা: কল্পনা বেগম ও তাহামিনা আক্তার লিপি।

গতকাল সোমবার উপজেলা নির্বাচন কর্মকর্তা মণি শংকর জানান, ‘‘১৪ জন চেয়ারম্যান প্রার্থির মধ্যে মোর্শেদা ইসলাম নামের এক প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। আর বাকিরা মনোনয়ন প্রত্যাহার করেনি।’’

আগামী মাসের ০৮ মে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।